সন ১৪২৮ সালের রাশিফল

ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না -

আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ। ইংরাজী ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ। আজ রবিবার। সময়টা গ্রীষ্মকাল।

----------

মেষরাশি

মেষরাশির অধিপতি মঙ্গল। বর্তমান বৎসরে পরিকল্পনার অগ্রগতি ঘটবে। জীবনে, কর্মক্ষেত্রে পরিবর্তন ঘটা স্বাভাবিক। ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধি, নতুন ব্যবসা শুরুর সম্ভাবনা। অংশীদারী ব্যবসায় চিন্তা থাকবে। চাকুরী প্রার্থীদের সুযোগ আসবে। পারিবারিক ক্ষেত্রে অবহেলার কারণে সমস্যা দেখা দেবে।

গুরুজনের অসুস্থতা ও দৈহিক অমঙ্গলের আশঙ্কা। জাতক – জাতিকাদের হঠাৎ দুর্ঘটনা ও রোগ বৃদ্ধির সম্ভাবনা। বিভিন্ন কারণে ব্যয় বৃদ্ধি ঘটলেও আর্থিক ভাগ্য শুভ বলেই মনে হয়। বিবাহযোগ দেখা যায়। ক্রিয়া ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের বেশীরভাগ সময় বাইরে থাকতে হতে পারে।

প্রতিকারঃ শুভরত্ন – প্রবাল। শুভমূল – অনন্তমূল। শুভধাতু – তামা। শুভবর্ণ – লাল। শুভদিক – পূরবদিক। শুভবার – রবি ও মঙ্গলবার। শুভসংখ্যা – ৯।

মিত্র রাশিঃ সিংহ, তুলা ও ধনুরাশি। শত্রুরাশিঃ মিথুন ও কন্যারাশি।

লটারি কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৪, ৯, ১৩, ১৮, ২২ ও ২৭।

বৃষরাশি

বৃষরাশির অধিপতি শুক্র। বর্তমান বৎসরে আর্থিক অবস্থা মোটামুটি ভালো। পরিশ্রমী হলেও অমিতব্যয়িতা চিন্তায় রাখবে। বৎসরের মধ্যবর্ত্তী সময়ে বড় ধরনের অর্থব্যয়ের সম্ভাবনা। সংসার প্রতিপালনে কর্ত্তব্য পরায়ণ হলেও পরিবার থেকে সহানুভূতি বিশেষ পাওয়া যাবে না। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি অশান্তি ডেকে আনবে।

সন্তানভাগ্য শুভ। শিক্ষাক্ষেত্রে সাময়িক বাধা সত্ত্বেও একাগ্রতা সাফল্যের দিশারী হবে। আত্মীয়স্বজনের সহযোগিতা না পেলেও কোন নিকট বন্ধুর সাহায্য লাভ ঘটবে। চাকুরী ক্ষেত্রে অনিশ্চয়তা থাকবে। শিক্ষা, বীমা, বস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিগণের শুভযোগ। শরীরের প্রতি বিশেষ সতর্কতা প্রয়োজন। শর্করা, থাইরয়েড, শ্লেষ্মাজনিত রোগভোগের আশঙ্কা থাকবে।

প্রতিকারঃ শুভরত্ন – হীরা। শুভমূল – রামবাসকমূল। শুভধাতু – প্ল্যাটিনাম। শুভবর্ণ – সাদা। শুভদিক – দক্ষিণদিক। শুভবার – শুক্র ও শনিবার। শুভসংখ্যা – ৯।

মিত্ররাশিঃমকর ও কুম্ভরাশি। শত্রুরাশিঃ ধনু, সিংহ ও মীনরাশি।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৪, ৯, ১৫, ২৪, ও ২৭।

মিথুনরাশি

মিথুনরাশির অধিপতি বুধ। বর্তমান বৎসরে কর্ম্মব্যস্তায় মন ও শরীরে চাপ থাকবে। পারিবারিক দিক থেকে সাহায্য ও সহযোগিতা পেলেও বড় কিছু আশা করা যাবে না। বন্ধুরা অবশ্য উপকারী এবং স্নেহপ্রবণ হবেন। আর্থিক দিক শুভ। আয়বৃদ্ধি ও পদোন্নতির সুযোগ আসবে। চাকুরীপ্রার্থীদের শুভযোগ, ব্যবসায়ও অর্থ রোজগার হবে। অবহেলার কারণে আর্থিক সুযোগ হাতছাড়া হতে পারে।

জমানো অর্থ ব্যয় হওয়ার আশঙ্কা, সতর্ক হওয়া প্রয়োজন। শিক্ষাক্ষেত্রে সাফল্য ও অগ্রগতির সম্ভাবনা থাকলেও কিছু সময়ে সমস্যার সম্মুখীন হওয়া স্বাভাবিক। উচ্চরক্তচাপ, ডায়বেটিস ও স্নায়ুরোগীদের সতর্কতা প্রয়োজন। শারীরিক দিক থেকে দুর্ঘটনার আশঙ্কা আছে।

প্রতিকারঃ শুভরত্ন – পান্না। শুভমূল – বৃদ্ধদারকমূল। শুভধাতু – সোনা। শুভবর্ণ – সবুজ। শুভদিক – পশ্চিমদিক। শুভবার – বুধবার (মতান্তরে মঙ্গল ও শুক্রবার)। শুভসংখ্যা – ৫।

মিত্ররাশিঃ মেষ, সিংহ, তুলা ও কুম্ভ। শত্রুরাশিঃ কর্কটরাশি।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৩, ৫, ১০, ১৪, ১৭, ২৩ ও ২৭।

কর্কটরাশি

কর্কটরাশির অধিপতি চন্দ্র, বর্তমান বৎসরে আর্থিক আবস্থা ভাল থাকলেও অপচয়জনিত কারণে মাঝে মধ্যে সঙ্কট দেখা দেবে। মিতব্যয়ী হতে পারলে সঞ্চয় বৃদ্ধি হবে। পিতা মাতার প্রতি কর্তব্য পরায়ণ ও দায়িত্ববোধ সম্পন্ন হলেও ভ্রাতা – ভগ্নীর কারণে মানসিক কষ্ট। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির কারণে সাময়িক অশান্তি দেখা দেবে। সন্তানদের শিক্ষাক্ষেত্রে বিঘ্ন আসা স্বাভাবিক।

অহেতুক চিন্তা মানসিক আঘাত আনতে পারে। বিজ্ঞাপন, চিকিৎসা ও আইন বিভাগের সঙ্গে যুক্তদের ক্ষেত্রে একনিষ্টতা উন্নতিতে সহযোগি হবে। শ্লেষ্মা, শিরঃপীড়া, স্নায়ুজনিত রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা। শরীরেরপ্রতি যত্ন না নিলে শয্যাশায়ী হওয়ার আশঙ্কা।

প্রতিকারঃ শুভরত্ন – মুক্ত। শুভমুল – ক্ষীরিকা, অনন্ত ও বামনহাটির মূল। শুভধাতু – সোনা, রূপা ও তামা। শুভবর্ণ – সাদা ও ক্রীম। শুভদিক – পূর্বদিক। শুভবার – সোমবার। শুভসংখ্যা – ২।

মিত্ররাশিঃ তুলা, বৃশ্চিক ও মীন। শত্রুরাশিঃ মেষ, মিথুন, সিংহ, ধনু, মকর ও কুম্ভরাশি।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ২, ৭, ১১, ২০, ২৫ ও ২৯।

সিংহরাশি

সিংহরাশির অধিপতি রবি। বর্তমান বৎসরে নানা ঘাত প্রতিঘতের মধ্য দিয়েই প্রতিষ্ঠিত থাকতে হবে। অলসতা ও খামখেয়ালীপনাকে প্রশ্রয় না দিলে কম্মজীবনে উন্নতি স্বাভাবিক। পারিবারিক জীবনে কলহ – বিবাদ মতানৈক্য ডেকে আনবে। নিজেকে সংযত রেখে সংঘর্ষ এড়িয়ে চলা উচিত হবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেবে। চাকুরীক্ষেত্রে সমস্যা থাকলেও আর্থিক উন্নতি ও পদোন্নতির সুযোগ আসবে। অংশীদারী ব্যবসার ক্ষেত্রে মতানৈক্য, কলহ, বিবাদ দেখা দেবে।

একক ব্যবসায়ে উন্নতির সুযোগ। বৈদ্যুতিন যন্ত্রপাতি, মেশিনারী পার্টস, পারফিউম, কেমিক্যাল প্রভৃতি ব্যবসায়ে লাভ হবে। শিক্ষাক্ষেত্রে সাফল্যের জন্য কঠোর পরিশ্রম প্রয়োজন। খাদ্যতালিকার বিষয়ে সজাগ দৃষ্টি রাখতে হবে। হৃদরোগ, উচ্চরক্তচাপ, ফুসফুস, লিভার সংক্রান্ত অসুখে আক্রান্ত হওয়ার সম্ভাবনা।

প্রতিকারঃ শুভরত্ন – চুনী বারক্তবর্ণ ইীরা। শুভমূল – বিদ্বমূল। শুভধাতু – তামা। শুভবর্ণ – সাদা ও হলুদ। শুভদিক – পূর্বদিক। শুভবার – রবি ও বুধবার। শুভসংখ্যা – ৭।

মিত্রারাশিঃ মেষ, মিথুন, কন্যা ও ধনুরাশি। শতক্ররাশিঃ বৃষ, তুলা, মকর ও কুম্ভরাশি।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ২, ৭, ১৬, ২০, ২৫ ও ২৯।

কন্যারাশি

কন্যারাশির অধিপতি বুধ। বর্তমান বৎসরে আর্থিক অবস্থা মোটামুটী ভাল থাকবে। বৎসরের মধ্যবর্ত্তী সময়ে আর্থিক কষ্ট দেখা দিলেও শেষের দিকে উন্নতি হবে। বিনয়ী স্বভাবের ফলে সবার ভালবাসা পাওয়া স্বাভাবিক। পরিবারের সকলের সঙ্গে মিলেমিশে থাকার জন্য ছোটখাটো মতবিরোধ মানিয়ে নিতে হবে। কোন আত্মীয় বিয়োগের সম্ভাবনা।

স্ত্রী ও সন্তানদের প্রতি দায়িত্ব বৃদ্ধি পাবে। এ বৎসরে শ্রদ্ধা ও সম্মান পাওয়ার যোগ। রাজনৈতিক ক্ষেত্রে ফল ও প্রতিপত্তি লাভ হলেও কোন কারণে অন্যের দ্বারা বঞ্চনা, লাঞ্চনার সম্ভাবনা। চাকুরীজীবীদের পদোন্নতি ঘটলেও বিঘ্ন দেখা দেবে। সাময়িক সমস্যা থাকলেও ব্যবসায়ীদের সাফল্য দেখা যায়। শরীরের প্রতি যত্ন না নিলে শর্করা, অল্প, বাতজবেদনা – জনিত রোগে ভোগার আশঙ্কা থাকবে।

প্রতিকারঃ শুভরত্ন – পান্না। শুভমূল – বৃদ্ধদারক মূল। শুভধাতু – সোনা ও তামা। শুভবর্ণ – সবুজ। শুভদিক – দক্ষিণদিক। শুভবার – রবি ও বুধবার। শুভসংখ্যা – ৫।

মিত্ররাশিঃ মেষ, মিথুন, সিংহ ও তুলারাশি। শত্রুরাশিঃ কর্কটরাশি।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৫, ৮, ১৪, ২৩, ২৬ ও ২৮।

তুলারাশি

তুলারাশির অধিপতি শুক্র। বর্তমান বৎসরে ন্যায়নিষ্ঠা, স্পষ্টবাদিতা, সাধারণ স্বার্থসব্বস্বদের কাছে অপ্রিয় করে তুলতে পারে। কোনো কোনো ক্ষেত্রে পারিবারিক ঘনিষ্ঠজনের বিরোধিতা, কলহ – বিবাদ কষ্ট দিতে পারে। আর্থিক বিষয়ে মিশ্রফলের আশা। সরকারী, বেসরকারী, পৌর, শিক্ষকতার সঙ্গে যুক্তদের আর্থিক লাভ। ব্যবসাক্ষেত্রে ব্যবসাবৃদ্ধি ও উন্নতির সম্ভাবনা।

হার্ডওয়ার, মেশিনারী পার্টস, ফা্ণিচার, সিস্থেটিক ব্যবসায় সুফল আশা করা যায়। অনিয়ম ও অবহেলার কারণে শারীরিক সমস্যা দেখা দিলেও সময়োপযোগি চিকিৎসায় সুফল লাভ হবে। গলা, শ্লেযমা, স্টমাক, রক্তসঞ্চালনজনিত রোগ দেখা দিতে পারে। উপযুক্ত ব্যক্তির মাধ্যমে প্রয়োজনীয় সহযোগিতা পেলেও ঘনিষ্ঠ কারোর দ্বারা আর্থিক ক্ষতির আশঙ্কা।

প্রতিকারঃ শুভরত্ন – হীরা। শুভমূল – বিল্ব, অনন্ত ও বামনহাটিমূল। শুভধাতু – সোনা ও রূপা। শুভবর্ণ – সাদা। শুভদিক – পশ্চিমদিক। শুভবার – শুক্রবার। শুভসংখ্যা – ৬।

মিত্ররাশিঃ মিথুন, কর্কট, ধনুও কুম্ভরাশি। শত্রুরাশিঃ সিংহরাশি।

মিত্ররাশিঃ মিথুন, কর্কট, ধনুও কুম্ভরাশি। শত্রুরাশিঃ সিংহরাশি।

বৃশ্চিকরাশি

বৃশ্চিকরাশির অধিপতি মঙ্গল। বর্তমান বৎসরের প্রথমদিকে আর্থিক স্বচ্ছলতা থাকলেও শেষেরদিকে সঙ্কট দেখা দিতে পারে। নিজের বুদ্ধিতে সেই সঙ্কট থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা।

স্বাধীনচেতা হওয়ায় পরিবারের সব মতামত মেনে না নেওয়ার ফলে সাংসারিক অশান্তি দেখা দেবে। মাতা – পিতার ক্ষেত্রে দায়িত্ব পালন করলেও দূরত্ব দেখা দেবে। ভ্রাতৃ – ভগ্নীর সঙ্গে মাঝেমাঝেই মতবিরোধ ঘটবে। দাম্পত্য জীবন মোটামুটি সুখের। তবে, স্বামী/স্ত্রীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। সন্তানদের স্বাস্থ্য ভাল থাকলেও শিক্ষার বিষয়ে চিন্তা থাকবে।

চাকুরীক্ষেত্রে গতানুগতিক ভাব বজায় থাকলেও শিক্ষার সঙ্গে যুক্তদের এবং রাজনীতিবিদ্দের শুভ ফল লাভের আশা। গবেষক বা বৈজ্ঞানিকগণ সুনামের আশা করতে পারেন। ব্যবসাক্ষেত্রে সমস্যা থাকবে। লিভার বৃদ্ধি, জীবাণু সংক্রমণ, উচ্চরক্তচাপে আক্রান্ত হওয়ার আশঙ্কা।

প্রতিকারঃ শুভরত্ন – প্রবাল। শুভমূল – অনন্ত, ক্ষীরিকা ও বৃদ্ধদারকমুল। শুভধাতু – সোনা। শুভবর্ণ – লাল। শুভদিক – উত্তরদিক।শুভবার – মঙ্গলবার। শুভসংখ্যা – ৯।

মিত্ররাশিঃ কর্কট ও মীনরাশি। শত্রুরাশিঃ মেষ, সিংহ ও ধনুরাশি।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৪, ৯, ১৩, ১৮, ২২ ও ২৭।

ধনুরাশি

ধনুরাশির অধিপতি বৃহস্পতি। বর্তমান বৎসরে পারিবারিক ও বৈবাহিক জীবনে সমস্যা বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক থেকে ধীরে ধীরে উন্নতির আশা। উপকারী বন্ধুর সাহায্যে নতুন কাজের মাধ্যমে আর্থিক উন্নতি। সতর্ক না হলে বারংবার আর্থিক অসুবিধায় পড়ার সম্ভাবনা। কেসরকারী প্রতিষ্ঠানে কর্মরতদের কর্ম্মক্ষমতার দ্বারা উন্নতি। বিমান, রেল, ভূমিসংস্কার দপ্তরের কম্মীদের ক্ষেত্রে শুভফল।

ব্যবসায়ীদের উত্থানপতনের আশঙ্কা। নতুন পথের সন্ধানের ক্ষেত্রে ব্যবসায়ীদের সত্র্ক থাকতে হবে।ইনার – ডেকরেটিং, স্যাটেলাইট, কুটির শিল্প, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ব্যবসা শুভজনক। হঠাৎ পড়ে গিয়ে আঘাত প্রাপ্তি।নতুন রোগের উৎপত্তির সম্ভাবনা। শ্লেষ্মা, মূত্র, স্নায়ু রাগের এবং অস্থিভঙ্গের আশঙ্কা।

প্রতিকারঃ শুভরত্ন – পোখরাজ। শুভমূণ – অনন্ত, ক্ষীরিকা, অশ্বগন্ধা ও বামনহাটিমূল। শুভধাতু – সোনা, তামা, ব্রোঞ্চ ও সীসা। শুভবর্ণ – সাদা, হলুদ ও নীল। শুভদিক – পূর্বদিক। শুভবার – বৃহস্পতিবার। শুভসংখ্যা – ৩।

মিত্রাশিঃ মেধ ও সিংহরাশি। শত্রুরাশিঃ ককর্ট, বৃশ্চিক ও মীনরাশি।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৩, ৮, ১২, ১৭, ২১ ২৬ ও ৩০।

মকররাশি

মকররাশির অধিপতি শনি। বর্ত্মান বৎসরে পিতা – মাতার প্রতি দায়িত্বৃদ্ধি, ভ্রাতা – ভগ্নীর প্রতি স্নেহশীল হলেও তাদের অন্যায়কে প্রশ্রয় দেওয়া সঠিক হবে না। তবে, তাদের শ্রদ্ধা পাওয়া সম্ভব হবে। দাম্পত্য জীবনে সমস্যা থাকবে। সন্তানদের শিক্ষার ও স্বাস্থ্য বিষয়ে চিন্তা থাকবে। আর্থিক স্বচ্ছলতা না থাকলেও অসুবিধা হবে না।

চাকুরীক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। বৃহৎ শিল্প, রেল, বনবিভাগে যুক্তদের পদোন্নতির সুযোগ। পেট্রল, লৌহ ও চন্ম্মব্যবসায়ীদের লাভবান হওয়ার সুযোগ। অবিবাহিতদের বিবাহের যোগ দেখা যায়। চোখ, কিডনী, অল্লরোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা। শরীরের দিকে সজাগ দৃষ্টি রাখা আবশ্যিক।

প্রতিকারঃ শুভরত্ন – নীলা। শুভমূল – ক্ষীরিকা, রামবাসক ও শ্বেতবেড়েলা মূল। শুভধাতু লোহা ও সীসা। শুভবর্ণ – কালো ও নীল। শুভদিক – পশ্চিমদিক। শুভবার – শুক্র ও শনিবার। শুভসংখ্যা – ৮।

মিত্রেরাশিঃ কুম্ভরাশি। শত্রুরাশিঃ সিংহ।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৩, ৮, ১২, ১৭, ২১ ও ৩০।

কুম্ভরাশি

কুস্তরাশির অধিপতি শনি। বর্তমান বৎসরে ভাগ্য উত্তরোত্তর উন্নতিলাভ করবে। ভাগ্য বিপর্যয় না ঘটলেও ভাবপ্রবণতা ও দীর্ঘসূত্রতার দিকে নজর রাখতে হবে। সঞ্চয়ের নেশা প্রবল হওয়ায় অর্থকষ্ট হবে বলে মনে হয় না। বিপরীত লিঙ্গের কারণে ব্যর্থতা ও সমস্যা দেখা দেওয়ার জন্য পারিবারিক মতানৈক্য ও সমস্যা বৃদ্ধি পাবে।

নিজ চেষ্টায় সমস্যা ও মতানৈক্য মিটিয়ে না নিলে বিবাহিত জীবনে সমস্যা ক্রমশ বৃদ্ধি পাবে। চাকুরীক্ষেত্রে পরিবর্তনের যোগ। সহযোগি ও সহকম্মীদের সহযোগিতা লাভ সম্ভব। বৎসরের মধ্যবর্তী সময়ে চাকুরীক্ষেত্রে আর্থিক ও পদোন্নতির সম্ভাবনা। বিনোদন, আর্কিটেক্চার, কমপিউটার, ডিজাইনিং ব্যবসায় সাফল্য সম্ভব। দুর্ঘটনা, পুরানো রোগের বৃদ্ধিতে শয্যাশায়ী হওয়ার আশঙ্কা। রক্তচাপ ও লিভার সংক্রান্ত রোগের সম্ভাবনা।

প্রতিকারঃ শুভরত্ন – নীলা। শুভমূল – ক্ষীরিকা, রামবাসক ও শ্বেতবেড়েলা। শুভধাতু – লোহা ও সীসা। শুভবর্ণ – কালো, নীল ও আকাশী। শুভদিক – পশ্চিমদিক। শুভবার – শুক্র ও শনিবার। শুভসংখ্যা – ৮।

মিত্ররাশিঃ বৃষ, মকর ও মীনরাশি। শত্রুরাশিঃ মেষ, কর্কট ও সিংহরাশি।

লটারী কেনার শুভ ষ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৩, ৮, ১২, ১৭, ২১, ২৬ ও ৩০।

মীনরাশি

মীনরাশির অধিপতি বৃহস্পতি। বর্তমান বৎসরে আর্থিক স্বচ্ছলতা থাকলেও উদারতা ও সহানুভূতিশীলতার জন্য ব্যয় বৃদ্ধি ঘটবে। এমনকি, মাঝে মধ্যে আর্থিক সমস্যায়েও পড়তে হতে পারে। পিতৃভাব শুভ হলেও মাতৃভাব শুভ নয়। ভ্রাতা – ভগ্নীর প্রতি স্নহশীল হলেও তাদের কাছ থেকে প্রয়োজনে সহযোগিতা না পাওয়ার সম্ভাবনা থাকবে।

দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির জন্য মানসিক আঘাত আসতে পারে। বৎসরের দ্বিতীয়ার্দ্ধে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ হতে পারে। সন্তানদের স্বাস্থ্য ভাল হলেও শিক্ষার ক্ষেত্রে চিন্তা থাকবে। চাকুরীক্ষেত্রে উন্নতির যোগ। প্রকাশনা, বিজ্ঞাপন, মজুতদারী ব্যবসায় লাভ। ভাইরাল ফিভার, শর্করা বৃদ্ধি রক্তচাপজনিত অসুখে আক্রান্ত হওয়ার সম্ভাবনা। শরীর সুস্থ্য রাখতে সময়মত আহার এবং আহারে সংযম প্রয়োজন।

প্রতিকারঃ শুভরত্ন – পোখরাজ, চুনী ও রক্তপ্রবাল। শুভমূল – অনন্ত, বামনহাটি ও বিদ্বমূল। শুভধাতু – সোনা ও তামা। শুভবর্ণ – হলুদ, গোলাপী ও হালকা মেরুন। শুভদিক – উত্তরদিক। শুভবার – বৃহস্পতিবার। শুভসংখ্যা – ৩।

মিত্ররাশিঃ মেষ, সিংহ ও বৃশ্চিকরাশি। শত্রুরাশিঃ মিথুন ও কুম্ভরাশি।

লটারী কেনার শুভ তারিখঃ প্রতি ইংরাজী মাসের ৩, ৮, ১৪, ১৭, ২১, ২৬ ও ৩০।

আলোচনা -

  • বিজয় মণ্ডলরিপলাই

    মেষ রাশি কত নম্বর রাশি?

  • দেবাশিষ সরকাররিপলাই

    বাকি মাস গুলো কোথায়?

কমেন্ট -

নাম - *
ইমেল - *